সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
০১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
নাম: নেপাল চন্দ্র ভূঞা
|
১৫ কার্যদিবস |
০২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
আপিল কর্মকর্তা |
নাম: জনাব বলরাম কুমার মন্ডল
দাপ্তরিক ঠিকানা: তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, বরিশাল সার্কেল, বরিশাল। |
১০ কার্যদিবস |
০৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
প্রধান প্রকৌশলী |
প্রধান প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, ঢাকা |
৩০ কার্যদিবস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস